Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী'

08-12-2021 | 10:55 am
আন্তর্জাতিক

নাইজেরিয়ায় দস্যুদের দেওয়া আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী। মৃতের সংখ্যা ১৭ জনের বলে দাবি করলেও স্থানীয় কয়েকজনের ভাষ্য তারা ৩০ জনের মরদেহ দেখতে পেয়েছেন।

আন্তর্জাতিক ডেস্ক : নাইজেরিয়ায় দস্যুদের দেওয়া আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী। দগ্ধ হয়েছেন আরও কয়েকজন। দেশটির প্রশাসন মৃতের সংখ্যা ১৭ জনের বলে দাবি করলেও স্থানীয় কয়েকজনের ভাষ্য তারা ৩০ জনের মরদেহ দেখতে পেয়েছেন।

স্থানীয় সময় মঙ্গলবার দেশটির সোকোটো রাজ্যে এই হামলার ঘটনা ঘটে। খবর রয়টার্সের।

নাইজেরিয়া পুলিশের বরাত দিয়ে লন্ডনভিত্তিক আন্তর্জাতিক সংবাদ সংস্থাটির খবরে বলা হয়েছে, সাবোন বির্নি এবং বোর্নো রাজ্যের গিদান বাওয়া গ্রামের সঙ্গে সংযোগকারী একটি সড়কে চলা বাসটিতে অতর্কিত আগুন ধরিয়ে দেয় বন্দুকধারীরা। বাসে যারা আগুন দিয়েছে তারা স্থানীয়ভাবে দস্যু বলে পরিচিত। গতবছরও দেশটির উত্তরাঞ্চলে একটি গ্রামে হামলা চালিয়ে একশর মতো শিক্ষার্থীকে অপহরণ করেছিল তারা।

উত্তর-পশ্চিমাঞ্চলের বোর্নো রাজ্য পুলিশের মুখপাত্র সানসি আবুবকর জানান, বাসটিতে ২৪ জন যাত্রী ছিলেন। আগুন ধরিয়ে দেয়ার সময় সাতজন পালিয়ে যান। কিন্তু স্থানীয় কয়েকজনের ভাষ্য, আগুন ধরিয়ে দেওয়া বাসটি থেকে তারা নারী-শিশুসহ অন্তত ৩০ জনের মরদেহ দেখতে পেয়েছেন। আগুনে এখনভাবে তারা পুড়ে গেছেন যে তাদের মরদেহ চেনার উপায় ছিল না।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন