Breaking News
* 'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' * ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' * 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' * 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' * 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' * 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের * 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' * 'পদ্মা’ ও ‘মেঘনা’ নামেই হচ্ছে দেশে নতুন দুটি বিভাগ * মুরাদ হাসানকে আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি * 'উপসাগরীয় অঞ্চলের সব দেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে কাজ করছে তুরস্ক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'বাংলাদেশ-ভারত দক্ষিণ এশিয়া অঞ্চলের ভবিষ্যৎ প্রবৃদ্ধি ও সমৃদ্ধি চালাবে' ‘কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধ আইন’ প্রণয়নসহ ৬ দফা দাবি' 'চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বিনা ভোটে ২৯৫ জন প্রার্থী জয়ী' 'রোহিঙ্গা শিবিরে অভিযানে সন্ত্রাসী গ্রুপের তোহা বাহিনীর প্রধানসহ দুজন আটক' 'নাইজেরিয়ায় আগুনে পুড়ে মারা গেছেন বাসের ৩০ যাত্রী' 'বিশ্বজুড়ে করোনায় মৃতের সংখ্যা পৌঁছেছে ৫২ লাখ ৮৬ হাজার' 'জননেত্রী শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয়' 'অপরাধ করে কেউ ছাড় পাবে না': কাদের 'সরকারই পারে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে, আইন কোনো বাধা না' 'টিউলিপ সিদ্দিক সম্প্রতি যুক্তরাজ্যের ছায়া অর্থমন্ত্রী নিযুক্ত'

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'বাড্ডা সানারপাড় থেকে তরুণীর লাশ উদ্ধার'

19-10-2021 | 02:51 pm
অন্যান্য

বাড্ডার সানারপাড় এলাকার একটি বাসা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

ঢাকা: রাজধানীর বাড্ডায় এক তরুণীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে বাড্ডার সানারপাড় এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

ডেমরা থানার ওসি নাসির উদ্দিন মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন।

নিহত তরুণীর লিমা আক্তার। বয়স ২৩ বছর। তার গ্রামের বাড়ি নোয়াখালী। লিমার স্বামীর নাম সোহেল। এর আগেও তার একটি বিয়ে হয়েছিল।

লিমার স্বজনরা জানায়, বছর কয়েক আগে লিমার সঙ্গে সোহেলের বিয়ে হয়। পরে সোহেল কাজের উদ্দেশ্যে কুয়েতে যান। তিনি দেশে ফিরে এসে গুলিস্তান এলাকায় কাপড়ের ব্যবসা শুরু করেন।

লিমার মামা নূর নবীর অভিযোগ, অনেক দিন ধরে লিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন তার স্বামী সোহেল। সে লিমাকে সন্দেহ করত।

সোহেল জানান, গতকাল রাত সাড়ে ১২টার দিকে তিনি বাথরুমে যান। তখন লিমা ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন। বাথরুম থেকে বেরিয়ে তিনি শোবার ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে পাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙে লিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পুলিশ জানায়, লিমার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। লাশের ময়নাতদন্ত হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন