Breaking News
* 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত' * 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে' * 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'দেশের মাথাপিছু ঋণের পরিমাণ প্রায় ৮৫ হাজার টাকা' : ফখরুল

10-06-2021 | 01:36 pm
রাজনীতি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ তলাবিহীন ঝুড়ির সংস্কৃতিকে আরও জোরদার করছে।

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ তলাবিহীন ঝুড়ির সংস্কৃতিকে আরও জোরদার করছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে বাংলাদেশের মাথাপিছু ঋণ বিষয়ে এক টুইট বার্তায় এ কথা বলেন তিনি।

বাংলা ও ইংরেজিতে টুইট বার্তায় মির্জা ফখরুল বলেন, আজকে দেশের মাথাপিছু ঋণের পরিমাণ প্রায় ৮৫ হাজার টাকা।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সরকার দেশকে সর্বদা স্বনির্ভর করেছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ তলাবিহীন ঝুড়ির সংস্কৃতিকে আরও জোরদার করছে। অবিরাম দুর্নীতি ও দুঃশাষণ অর্থনীতিকে ধ্বংস করেছে, মানুষকে করছে গরিব। আসুন দেশকে বাঁচাই।

মির্জা ফখরুল টুইট বার্তায় বলেন— #Bangladesh's per capita debt is about 85 thousand taka. Pres. Zia & Begum Zia tried to build the economy self-reliant. AL carries its legacy of bottomless basket case. Rampant corruption & misrule destroyed the economy & created never ending poverty. Let's save our country.

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন