Breaking News
* ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' * 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত' * 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' 'বিহারে বিপুল ভারতীয় রুপিসহ এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীকে গ্রেফতার' 'ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আসফ' 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' 'আমার বিরুদ্ধে ব্লেম করা হচ্ছে, ঘটনা একেবারেই ভিত্তিহীন : পরীমনি 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক'

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'সিলেটে এক যুবকের মৃত্যুর ঘটনায় তরুণ-তরুণীসহ তিনজন গ্রেফতার'

08-06-2021 | 02:41 pm
মহানগর

সিলেটে নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থানা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রেফতার।

সিলেট: সিলেটে নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থানা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যাক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়েরের পর তিনজনকে আটক করা হয়েছে।

এর আগে রাবিদের মৃত্যুর ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অভিযুক্ত করে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন নিহতের চাচা আলাউদ্দিন আনোয়ার।

সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন।

মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোন নন বলে পুলিশ নিশ্চিত করেছে।

গত সোমবার সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করে। তবে পরিবার বলছে এটা হত্যাকাণ্ড।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন