Breaking News
* 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত' * 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে' * 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' * 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' * 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' * 'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি' * 'ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়টি শুনেছি, গুরুত্ব দিয়ে দেখছি': স্বরাষ্ট্রমন্ত্রী * 'সাংবাদিক জামাল খাসোগির হত্যাকাণ্ড নিয়ে নতুন তথ্য' * 'বিশ্বশক্তির সঙ্গে টানাপোড়েনের মধ্যে ইউরেনিয়াম ৬০ শতাংশ সমৃদ্ধ করেছে ইরান'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত' 'বিদেশগামীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেওয়ার অনুরোধ বায়রার' 'নিখোঁজ ইসলামী বক্তা আদনানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী কাছে আকুল আবেদন' 'শেখ হাসিনার জন্ম তারিখ ঠিক আছে কি-না সেটি নিয়ে সংশয় জাফরুল্লাহর' 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' '২০ কোটি টাকার সম্পদ আত্মসাতের অভিযোগে মামুনুল হকসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা' 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' 'চিত্রনায়িকা পরীমনিকে বোট ক্লাবে পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের চেষ্টা'

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ইউএস অ্যাম্বাসির ইন্টারভিউ চালু রাখার দাবি'

07-06-2021 | 05:04 pm
অন্যান্য

লকডাউনের মধ্যে ইউএস অ্যাম্বাসির ইন্টারভিউ চালু রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ইউএস ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেস হোল্ডার্স কমিউনিটি ফ্রম বাংলাদেশ।

ঢাকা : লকডাউনের মধ্যে ইউএস অ্যাম্বাসির ইন্টারভিউ চালু রাখার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ইউএস ইমিগ্র্যান্ট ভিসা পেন্ডিং কেস হোল্ডার্স কমিউনিটি ফ্রম বাংলাদেশ।

সোমবার (৭ জুন) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে লকডাউনের মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে ইউএস অ্যাম্বাসি খোলা রাখার ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

বাংলাদেশে বসবাসরত হাজার হাজার ব্যক্তির জন্য তাদের পরিবারের ইউএস সিটিজেন বাবা, মা, স্পাউজ এবং ভাইবোন ইমিগ্র্যান্ট ভিসা ক্যাটাগরিতে আবেদন করেছেন। অনেকের দীর্ঘ ১৫ থেকে ১৬ বছর অপেক্ষার পর ২০২০ সালের মার্চ মাসে ইউএসএ অ্যাম্বাসি ঢাকায় ইন্টারভিউয়ের জন্য অনেকের তারিখ নির্ধারিত হয়েছিল। কিন্তু লকডাউনের জন্য শত শত মানুষের ইন্টারভিউ বাতিল হয়ে যায়।

এক বছর পর আবার এই বছর ইন্টারভিউ শুরু হলে গত ৫ এপ্রিল থেকে প্রায় দুই মাস ধরে সকল শিডিউল করা ইমিগ্র্যান্ট ভিসা ইন্টারভিউ লকডাউনের জন্য অ্যাম্বাসি কর্তৃক আবার বাতিল করেছে। এর ফলে অনেকের অনেক ডকুমেন্টের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। এতে অনেক ব্যক্তি ক্ষতিগ্রস্ত হয়েছেন।

তাই মানবিক দিক বিবেচনা করে লকডাউনের মধ্যে ইউএসএ অ্যাম্বাসিতে স্বাস্থ্যবিধি মেনে ইন্টারভিউ চলমান রাখার জন্য এবং ইন্টারভিউকে লকডাউনের আওতামুক্ত রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান তারা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন