Breaking News
* 'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' * ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' * 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' 'বিহারে বিপুল ভারতীয় রুপিসহ এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীকে গ্রেফতার' 'ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আসফ' 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' 'আমার বিরুদ্ধে ব্লেম করা হচ্ছে, ঘটনা একেবারেই ভিত্তিহীন : পরীমনি

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'শরীয়তপুরে সাংবাদিক শাকিলের ওপর হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বিআরজেএফ'

05-06-2021 | 02:00 am
মিডিয়া

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কর্মরত দৈনিক যুগান্তরের প্রতিনিধি আহম্মেদের শাকিল এর উপর সন্ত্রাসী হামলার ঘটনার তিব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন।

শরিয়তপুর : পেশাগত দায়িত্ব পালনকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কর্মরত দৈনিক যুগান্তরের প্রতিনিধি আহম্মেদের শাকিল এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন। এই হামলার ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানানো হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

বৃহস্পতিবার বিকেলে ভেদরগঞ্জ উপজেলার ডিএমখালী ইউনিয়নের গাজী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রায় ১বছর আগে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কটিকে চারলেনে উন্নীতকরন কাজ শুরু হয়। স্থানীয় সাংসদ ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ঐ কাজের উদ্ধোধন করেন। পরবর্তী ঐ সড়ক প্রশস্ত করার লক্ষ্যে জমি অধিগ্রহন কাজ শুরু হয়। বর্তমানে জমি অধিগ্রহন কার্যক্রম শুরু হওয়ার খবরে ঐ মহাসড়কের দুইপাশ ঘিরে অবৈধ স্থাপনা নির্মান শুরু করে একটি চক্র। যাতে করে ঐসব স্থাপনা দেখিয়ে সরকারি অর্থ আত্মসাৎ করতে পারে।

সাংবাদিক আহম্মেদ শাকিল বলেন, অবৈধ স্থাপনা নির্মানের সংবাদ শুনে আমি চাঁদপুর-শরীয়তপুর মহাসড়কে পেশাগত দায়িত্বপালন করতে গেলে সেখানকার স্থানীয় দালাল আহমদ আলীর নেতৃত্বে স্থানীয় মহিউদ্দিন ও পারভেজ আমার উপর লাঠি ও শাবল দিয়ে হামলা চালায়। এ সময় স্থানীয়দের সহায়তায় আমি কোন প্রকার জখম ছাড়া ফিরে আসতে সক্ষম হই। কিন্তু আমার মোবাইল ক্যামরা ক্ষতিগ্রাস্থ হয়। আমি এ বিষয়ে সখিপুর থানায় অভিযোগ দিয়েছি।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব আসাদুজ্জামান হাওলাদার বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন