Breaking News
* 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে' * 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' * 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' * 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' * 'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি' * 'ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়টি শুনেছি, গুরুত্ব দিয়ে দেখছি': স্বরাষ্ট্রমন্ত্রী * 'সাংবাদিক জামাল খাসোগির হত্যাকাণ্ড নিয়ে নতুন তথ্য' * 'বিশ্বশক্তির সঙ্গে টানাপোড়েনের মধ্যে ইউরেনিয়াম ৬০ শতাংশ সমৃদ্ধ করেছে ইরান' * 'নিপুণ রায় চৌধুরীকে জামিন দিয়েছেন হাইকোর্ট' * 'গোয়াইনঘাটে মা-দুই সন্তানের গলাকাটা লাশ উদ্ধার'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'বিদেশগামীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেওয়ার অনুরোধ বায়রার' 'নিখোঁজ ইসলামী বক্তা আদনানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী কাছে আকুল আবেদন' 'শেখ হাসিনার জন্ম তারিখ ঠিক আছে কি-না সেটি নিয়ে সংশয় জাফরুল্লাহর' 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' '২০ কোটি টাকার সম্পদ আত্মসাতের অভিযোগে মামুনুল হকসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা' 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' 'চিত্রনায়িকা পরীমনিকে বোট ক্লাবে পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের চেষ্টা' 'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি' 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে'

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'কাশিয়ানীতে অদ্ভুত যমজ আম'

25-05-2021 | 03:35 pm
বিচিত্র পৃথিবী

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দিনমজুর জাকির মোল্যা (৪০) কুড়িয়ে পেয়েছেন অদ্ভুত যমজ আম। যমজ আমটি এক বোটায় ঝুলছিল।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দিনমজুর জাকির মোল্যা (৪০) কুড়িয়ে পেয়েছেন অদ্ভুত যমজ আম। যমজ আমটি এক বোটায় ঝুলছিল।

মঙ্গলবার সকালে উপজেলায় রামদিয়া গ্রামে গিয়ে অদ্ভুত এ আমটির দেখা মেলে। অনেকে আমটি দেখতে ভিড় করছেন জাকির মোল্যার বাড়িতে।

জাকির মোল্যা বলেন, আমি সকালে পাশের বাড়িতে আম কুড়াতে যাই। এ সময় গাছের তলায় একটি যমজ আম পড়ে থাকতে দেখি। আমি আমটি কুড়িয়ে নিয়ে এসে লোকজনকে দেখাই। যমজ আমটি দেখতে আমার বাড়িতে এলাকার লোকজন ভিড় করছেন। তারা এই প্রথম যমজ আম দেখেছেন বলে জানান।

স্কুলশিক্ষক নজরুল ইসলাম বলেন, কলা, বেগুন, টমেটো যমজ দেখেছি। কিন্তু যমজ আম এর আগে কখনও দেখিনি। জীবনের প্রথম এই যমজ আম দেখলাম। দেখে অবাক লাগছে।

কাশিয়ানী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় কুমার কুণ্ডু বলেন, এ ধরণের আম আমি আগে কখনও দেখিনি। তবে জেনেটিকের কারণে এক বোটায় দুই আম ধরতে পারে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন