Breaking News
* ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' * 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত' * 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' 'বিহারে বিপুল ভারতীয় রুপিসহ এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীকে গ্রেফতার' 'ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আসফ' 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' 'আমার বিরুদ্ধে ব্লেম করা হচ্ছে, ঘটনা একেবারেই ভিত্তিহীন : পরীমনি 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক'

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

৭ বছর বাদে ভায়োদলিদকে ২-১ গোলে পরাজিত করে শিরোপা নিল আতলেটিকো মাদ্রিদ'

23-05-2021 | 01:10 am
খেলাধুলা

লা-লিগার ভাগ্য নির্ধারণি ম্যাচে ৭ বছর বাদে ভায়োদলিদকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে শিরোপা নিজেদের করে নিল আতলেটিকো মাদ্রিদ।

ডেস্ক : লা-লিগার ভাগ্য নির্ধারণি ম্যাচে দুর্দান্ত খেলল আতলেটিকো মাদ্রিদ । অবশ্য এবারের আসরে শুরু থেকেই দাপট দেখিয়েছে লুইস সুয়ারেজের দল।

৭ বছর বাদে স্পেনের সেরা দলের মুকুট ছিনিয়ে নিতে ছেলেদের থেকে তাদের সেরাটা বের করে এনেছেন দিয়েগো সিমিওনে।

ভায়োদলিদকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে লা লিগার শিরোপা নিজেদের করে নিল আতলেটিকো মাদ্রিদ।

শিরোপার লড়াইয়ের আগেই যে সমীকরণের সামনে দাঁড়িয়েছিল সিমিওনের দল তাহলো রিয়াল মাদ্রিদের সঙ্গে আতলেতিকোর পয়েন্টের ব্যবধান ছিল ২। তাই অপর ম্যাচে রিয়াল মাদ্রিদ জিতলে আর চলমান ম্যাচে আতলেতিকো পয়েন্ট নষ্ট করলে চ্যাম্পিয়ন হবে জিদানের দল।

সেটা আর হতে দেননি আতলেতিকো কোচ দিয়েগো সিমিওনে। মাথায় মুকুট পরতে ভায়োদোলিদকে হারাল তার দল।

অন্যদিকে ভিয়েরিয়ালের সঙ্গে একই ব্যবধানে জিতেও কাঁদল জিদানের দল রিয়াল মাদ্রিদ। তাই হেড টু হেড ম্যাচের আগেই শিরোপা নিশ্চিত করল আতলেটিকো মাদ্রিদ।

শিরোপার দৌড়ে আজ যদিও ম্যাচের শুরুতে হোঁচট লেগেছে আতলেটিকোর শিবিরে। ম্যাচ শুরুর ১৮মিনিটে লিড নেয় ভায়োদলিদ। আতলেটিকোর জাল কাঁপান অস্কার প্ল্যানো।

প্রথমার্ধে আর সমতায় ফিরতে পারেনি আতলেটিকো। ভায়োদলিদের জালে কোনো গোল জমা না করেই বিরতিতে যেতে হয় তাদের।

বিরতির সময়টা এমন উৎকণ্ঠার মধ্যেই কেটে যায় আতলেটিকো সমর্থকদের।

তবে বিরতির পর ফিরে দুর্দান্ত নৈপূণ্য দেখায় আতলেটিকো। ১০ মিনিটের ব্যবধানে লিড নেয় তারা।

৫৭তম মিনিটে দুর্দান্ত এক গোল করেন এঞ্জেল কোরিয়া। ডিবক্সের বাইরে বল পেয়ে প্রতিপক্ষের দুই স্ট্রাইকারকে কাটিয়ে অনেকটা দূর থেকে কোনাকুনিভাবে গোলরক্ষককে পরাস্ত করেন এঞ্জেল। ১-১ সমতায় ফেরান দলকে। এর ঠিক ১০ মিনিট পর লিড নেন আতলেটিকোর সেরা স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

বাকিটা সময়ে আর সমতায় ফিরতে পারেনি ভায়োদলিদ। রেফারির শেষবাঁশিতে এবারের লা লিগার শিরোপা নিশ্চিত করে আতলেটিকো মাদ্রিদ।

৭ বছর পর লা লিগার শিরোপায় চুমু খেতে পারল সিমিওনের শিষ্যরা। প্রতিযোগিতার ইতিহাসে এটা তাদের একাদশ শিরোপা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন