Breaking News
* 'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' * ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' * 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' 'বিহারে বিপুল ভারতীয় রুপিসহ এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীকে গ্রেফতার' 'ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আসফ' 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' 'আমার বিরুদ্ধে ব্লেম করা হচ্ছে, ঘটনা একেবারেই ভিত্তিহীন : পরীমনি

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'লেবাননে সমাবেশে ফাঁকা গুলিতে এক বাংলাদেশি নারীকর্মীসহ কয়েকজন গুলিবিদ্ধ'

21-05-2021 | 02:20 pm
প্রবাসে আমরা

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের বিরুদ্ধে লেবাননে সমাবেশ করেছেন স্থানীয় ফিলিস্তিনি নাগরিকরা। সমাবেশ থেকে ফাঁকা গুলি ছুঁড়লে কুলসুম বেগম নামে এক বাংলাদেশি নারীকর্মীসহ কয়েকজন লেবানিজ গুলিবিদ্ধ হন।

ডেস্ক : ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের বিরুদ্ধে লেবাননে সমাবেশ করেছেন স্থানীয় ফিলিস্তিনি নাগরিকরা। সমাবেশ থেকে ফাঁকা গুলি ছুঁড়লে কুলসুম বেগম নামে এক বাংলাদেশি নারীকর্মীসহ কয়েকজন লেবানিজ গুলিবিদ্ধ হন।

গুরুতর আহত কুলসুম বেগম বৈরুতের রফিক হারিরি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার রাতে দেশটির সাঈদা জেলা সংলগ্ন হারব এলাকায় এই ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন কুলসুম বেগম জানান, ঘটনার দিন নিয়োগকর্তার বাসায় কাজ শেষে নিজ রুমে ফিরছিলেন তিনি। পথে হারব বেকারির সামনে আসলে তিনি গুলিবিদ্ধ হন। তার বুকের ওপর বাম পাশে গুলি লাগে।

পরে স্থানীয় রেডক্রসের সহায়তায় সাঈদা জেলার স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে তার অবস্থার অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ বৈরুতের রফিক হারিরি হাসপাতালে কুলসুম বেগমের চিকিৎসার ব্যবস্থা করে। কর্তব্যরত চিকিৎসক জানান, বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

কুলসুম বেগম ২০১৯ সালে গৃহকর্মীর ভিসায় লেবাননে আসেন। গত ৩ মে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু ফ্লাইট বিড়ম্বনার কারণে তার দেশে যাত্রা ব্যাহত হয়।

এদিকে লেবাননে বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব আব্দুল্লাহ আল সাফি হাসপাতালে গুলিবিদ্ধ কুলসুম বেগমের সঙ্গে দেখা করে তার চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন