Breaking News
* 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে' * 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' * 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' * 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' * 'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি' * 'ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়টি শুনেছি, গুরুত্ব দিয়ে দেখছি': স্বরাষ্ট্রমন্ত্রী * 'সাংবাদিক জামাল খাসোগির হত্যাকাণ্ড নিয়ে নতুন তথ্য' * 'বিশ্বশক্তির সঙ্গে টানাপোড়েনের মধ্যে ইউরেনিয়াম ৬০ শতাংশ সমৃদ্ধ করেছে ইরান' * 'নিপুণ রায় চৌধুরীকে জামিন দিয়েছেন হাইকোর্ট' * 'গোয়াইনঘাটে মা-দুই সন্তানের গলাকাটা লাশ উদ্ধার'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'বিদেশগামীদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেওয়ার অনুরোধ বায়রার' 'নিখোঁজ ইসলামী বক্তা আদনানকে ফিরে পেতে প্রধানমন্ত্রী কাছে আকুল আবেদন' 'শেখ হাসিনার জন্ম তারিখ ঠিক আছে কি-না সেটি নিয়ে সংশয় জাফরুল্লাহর' 'সরকার একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়' 'দুর্নীতি ও অপকর্মের সঙ্গে জড়িতদের কোনোভাবেই মনোনয়ন দেয়া হবে না' '২০ কোটি টাকার সম্পদ আত্মসাতের অভিযোগে মামুনুল হকসহ ৪৩ জনের বিরুদ্ধে মামলা' 'যুক্তরাষ্ট্রে শিকাগো ও আলবামা অঙ্গরাজ্যে বন্দুক হামলায় ছয়জন নিহত' 'চিত্রনায়িকা পরীমনিকে বোট ক্লাবে পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের চেষ্টা' 'পাকিস্তানের পার্লামেন্ট ভবনে তুমুল হট্টগোল ও ধস্তাধস্তি' 'গণমাধ্যমকর্মীদের ৪৫ শতাংশ মহার্ঘভাতা নিশ্চিত করতে আইন প্রণয়ন করা হয়েছে'

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ইসরাইল একটি সন্ত্রাসী রাষ্ট্র': স্বরা ভাস্কর

13-05-2021 | 12:50 am
বিনোদন

বলিউড তারকা স্বরা ভাস্কর ইসরাইলি হামলার বিরোধিতায় সরব হয়ে টুইটারবার্তায় লেখেন, ‘ইসরাইল একটি জাতিবিদ্বেষী রাষ্ট্র।

ডেস্ক : ফের উত্তপ্ত হয়ে উঠেছে ফিলিস্তিন-ইসরাইল। পবিত্র রমজান মাসে ইসরাইলি দখলদার বাহিনীর হাতে নির্যাতিত হচ্ছে নিরপরাধ ফিলিস্তিনি জনগণ। এমনকি তাদের সালাত আদায় পর্যন্ত করতে দিচ্ছে না ইসরাইলি সেনারা।

নিরপরাধ ফিলিস্তিনিদের হত্যা ও সেখানে ধ্বংসযজ্ঞ চালানো ইসরাইলিদের প্রতি বিশ্বজুড়ে নিন্দা চলছে।

ধর্ম-বর্ণ নির্বিশেষে বিশ্বজুড়ে তারকারা ফিলিস্তিনের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিচ্ছেন।

তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় বলিউড তারকা স্বরা ভাস্কর। ইসরাইলি হামলার বিরোধিতায় সরব হয়েছেন তিনি।

ইসরাইলকে সন্ত্রাসী রাষ্ট্র বলে আখ্যা দিয়েছেন এই অভিনেত্রী।

এক টুইটারবার্তায় স্বরা লেখেন, ‘ইসরাইল একটি জাতিবিদ্বেষী রাষ্ট্র। ইসরাইল একটি সন্ত্রাসী রাষ্ট্র। এটা অনেক বলা হয়েছে।’ পোস্টের সঙ্গে আল আকসা এবং ফ্রি প্যালেস্টাইন হ্যাশট্যাগ জুড়ে দেন স্বরা।

স্বরার ভাষ্যে, শুধুমাত্র ধর্মীয় কারণেই নয়, সাম্রাজ্যবাদ প্রতিষ্ঠায় এসব হামলা চালিয়ে যাচ্ছে ইসরাইল। তাই সবারই এর বিরুদ্ধে ইসরাইলের বিরুদ্ধে প্রতিবাদ করা উচিত। নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো উচিত।

ইসরাইলের বিপক্ষে এমন বক্তব্য দিয়েই থামেননি স্বরা। আরো একটি টুইট করেছেন এই বলিউড অভিনেত্রী।

সেখানে লিখেছেন- ফিলিস্তিন এবং ফিলিস্তিনিদের জন্য সুবিচার চাওয়ার সঙ্গে ইসলামের কোনো যোগ নেই। অন্তত শুধুমাত্র সেটা ধর্মীয় কারণ হতে পারে না। প্রথম এবং সবার আগে সেটার সঙ্গে সাম্রজ্যবাদবিরোধী, উপনিবেশিকতাবাদবিরোধী এবং বর্ণবিরোধী কারণ যুক্ত রয়েছে। সেই কারণে এটা নিয়ে আমাদের সবার মাথাব্যাথা থাকা উচিত, অমুসলিমদেরও থাকা উচিত।

পোস্টের সঙ্গে প্রায় ১১ বছর আগে ফিলিস্তিনের গাজায় গিয়ে সেদেশের পতাকা হাতে ইজরাইলি সেনাদের ‘মধ্যমা দেখানোর' একটি বিতর্কিত ছবিও পোস্ট করেন স্বরা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন