Breaking News
* 'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' * ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' * 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' * 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' * 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' * 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' * 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' * 'করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট সারাবিশ্বের আতঙ্ক' * 'লকডাউনের মেয়াদ আগামী ১৫ জুলাই পর্যন্ত বাড়লো' * 'পুতিন-বাইডেনের প্রথম মুখোমুখি বৈঠক অনুষ্ঠিত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
'প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আরও ৫৩,৩৪০টি পরিবার জমি ও সেমিপাকা ঘর পাচ্ছে' ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে সাত প্রার্থীর তিনজন প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন' 'ফিলিস্তিনি এক যুবকের মাথায় গুলি করলো ইসরাইল সেনা' 'বিহারে বিপুল ভারতীয় রুপিসহ এক দুর্নীতিগ্রস্ত প্রকৌশলীকে গ্রেফতার' 'ইসলামি বক্তা আদনানের সন্ধান চেয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আসফ' 'গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় মৃত্যু দুই হাজার ৩৩০' 'ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা' 'মিয়ানমারে স্থানীয় এক সশস্ত্র গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষে নিহত ২' 'বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার' 'আমার বিরুদ্ধে ব্লেম করা হচ্ছে, ঘটনা একেবারেই ভিত্তিহীন : পরীমনি

POOL

প্রতিবেশী দেশগুলোর মধ্যে আলাপ-আলোচনা ও সমঝোতার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান হওয়া উচিত বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আপনি কি তার সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'করোনায় আক্রান্ত বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোনের পরিবারে'

04-05-2021 | 11:22 pm
বিনোদন

করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুপুরীতে পরিণত ভারত। প্রতিদিনই ভাঙছে আগের দিনের আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড।

ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুপুরীতে পরিণত ভারত। প্রতিদিনই ভাঙছে আগের দিনের আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড।

ভয়াবহ পরিস্থিতিতে করোনা হানা দিয়েছে বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোনের পরিবারে। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন দীপিকা। তিনি একাই নন, আক্রান্তের তালিকায় রয়েছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন অনিশা।

দীপিকার বাবা ভারতের সাবেক ব্যাডমিন্টন তারকা। ‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন’নামে তার নিজের একটি একাডেমি আছে।

সেই একাডেমির পরিচালক বিমল কুমার ভারতের গণমাধ্যমকে জানান, বেশ কিছুদিন আগে করোনার উপসর্গ দেখা দেয় দীপিকার বাবা, মা ও বোনের। তাদের করোনা পরীক্ষা করানো হয়। তিনজনেরই পজিটিভ ফল আসে। বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসা চলছে দীপিকার বাবার। বাকিরা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ সপ্তাহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

এদিকে পরিবারের সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম ফিল্ম ফেয়ার ও পিংকভিলা।

তারা জানিয়েছে, গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা। মা-বোনের মতো তিনিও বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা স্থিতিশীল।

এ নিয়ে ইনস্টাগ্রামে অবশ্য দীপিকা একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেস গত সপ্তাহে।

সেই পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।’

কবির খান পরিচালিত ছবি ‘এইটি থ্রি’তে অভিনয়ে ব্যস্ত দীপিকা। ছবিতে তার স্বামী অভিনেতা রণবীর সিংও রয়েছেন। এছাড়া জন আব্রাহাম ও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও কাজ করছেন তিনি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন