Breaking News
* 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' * 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' * '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' * 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' * 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে' * বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা * 'তেল না পেয়ে পাম্পের মালিকের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা' * 'জো বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে মস্কো' * কানাডার অন্টারিও ও কুইবেক প্রদেশে ভয়াবহ ঝড়ের আঘাতে নিহত ৪' * 'গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু আট শতাধিক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
টিএসসিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা ৫ মিনিটের ঝড়ে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি 'বিশ্বব্যাপী খাদ্যে প্রচণ্ড ঘাটতি দেখা দিবে, যা বছরের পর বছর স্থায়ী থাকবে' 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' 'অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি' 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' "অন্তর্বর্তীকালীন ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতাসহ ৭ দফা দাবি সরকারি কর্মচারী ঐক্য ফোরামের" 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে'

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার দাবি

26-12-2017 | 07:30 pm
শিক্ষা

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

রাসেল আহমেদ: বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান দাবি করেন, ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করতে হবে।

মঙ্গলবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (সাগর-রুনি) মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে “মহান বিজয় দিবস ২০১৭” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সভাপতি আলহাজ্ব কাজী রুহুল আমিন চৌধুরীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন এ.কে.এম. জাকির হোসেন ভূঞা, অতিরিক্ত সচিব (প্রশাসন), কারিগরি ও মাদরাসা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়, ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহাসচিব, নিকাহ্ ও তালাক রেজিষ্ট্রার সমিতি, সহ-সম্পাদক কেন্দ্রীয় উপকমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির সাগর আহম্মেদ শাহীন , জাকির হোসেন ভূইয়া, কে এম কাওসার আলী,মুফিত মাসুম বিল্লাহ নাফিয়ী , হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসেন জুয়েল, সভাপতি বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারবর্গ এবং ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা এবং তাদের আত্মার মাগফেরাত কামনা এবং যুদ্ধে অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের প্রতি সমবেদনা জানান।

তিনি আরো বলেন- স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার নীতিমালা চূড়ান্ত করার লক্ষে আজ সকালে ও মন্ত্রণালয়ে মিটিং হয়েছে তার জন্য বর্তমান সরকারকে তিনি ধন্যবাদ জানান। এবং আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে মাদরাসা বোর্ড কর্তৃক রেজিঃ প্রাপ্ত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা প্রাইমারীর ন্যায় জাতীয়করণ করার জন্য প্রধানমন্ত্রী এবং শিক্ষা মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মাওলানা মোঃ শাহজাহান, দপ্তর সম্পাদক ইনতাজ বিন হাকিম, এবিএম আব্দুল কুদ্দুস, মোঃ সামছুল আলম, সরদার কামাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, নাসরিন বেগম, ফেন্সী খাতুন, আব্দুর রশিদ, আলতাফ হোসেন, মোখলেছুর রহমান, আব্দুল হান্নান, রেজাউল করিম, মফিজুল, আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম, আব্দুল কাদের, আব্দুর রহিম, আনোয়ার, প্রমুখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন